আপডেট

x

উবারের প্রাইভেটকার থেকে ৬০কেজি গাঁজা উদ্ধার

শনিবার, ০৯ ফেব্রুয়ারি ২০১৯ | ৩:৪৯ অপরাহ্ণ |

উবারের প্রাইভেটকার থেকে ৬০কেজি গাঁজা উদ্ধার
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া ৬০কেজি গাঁজা সহ ৩ মাদক পাচারকারীকে আতক করেছে র‍্যাব-১৪ সদস্যরা। শনিবার সকালে জেলা শহরের মেড্ডা ট্রাক স্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় জব্দ করা হয় গাঁজা বহনের অভিযোগে একটি প্রাইভেট কার।
আটকরা হলেন- গোপালগঞ্জ জেলার এসএম অহিদুজ্জামানের ছেলে এসএম তৌহিদুজ্জামান (২৬), হবিগঞ্জের মিয়াব আলীর ছেলে মো. শাহ আলম (২৫) ও ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার মজিবুর রহমানের ছেলে মনিরুল ইসলাম রনি (২৬)।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়।

webnewsdesign.com


সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক পুলিশ সুপার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদ ছিল একটি প্রাইভেটকার সিলেট থেকে গাঁজা বোঝাই করে ঢাকা যাচ্ছে। এই সংবাদের ভিত্তিতে র‍্যাব ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সাতবর্গ সেতুতে অবস্থান নেয়। ঢাকা মেট্রো-গ-১১-৯২০৮ নম্বরের প্রাইভেটকারটি র‍্যাবের অবস্থানের কাছাকাছি আসলে সংকেত দিলে তা অমান্য করে দ্রুত বেগে চলে আসে। পরে ধাওয়া করে ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা ট্রাক স্ট্যান্ড এলাকা থেকে প্রাইভেটকারটি আটক করা হয়। এসময় প্রাইভেটকারে তল্লাশি করে উদ্ধার করা হয় ৬০ কেজি গাঁজা। আটকরা হয় প্রাইভেটকারে থাকা চালক সহ ৩জনকে।
এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানান অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

আটকরা জানান, ইতিপূর্বেও ‘উবার’ সার্ভিসের প্রাইভেটকারটি ভাড়া করে গাঁজা পাচার করা হয়েছে। গাঁজা বহনের জন্য উবারের এই প্রাইভেটকারটি ভাড়া করা হয় ১০হাজার টাকায়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সিনিয়র এডি চন্দন দেবনাথ সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com