আপডেট

x

আখাউড়া বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে প্রস্তুতি সভা

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ৮:৫০ পূর্বাহ্ণ |

আখাউড়া বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে প্রস্তুতি সভা
Spread the love

ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়া ঐতিহ্যবাহী বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে মতবিনিময় ও প্রস্ততিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে বিদ্যালয়ের হলরুমে প্রধান শিক্ষক আমিনুল ইসলাম এর সভাপতিত্বে এবং মশিউর রহমান বাপ্পির সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

webnewsdesign.com

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, এডভোকেট আবদুল আলিম মোল্লা,গোপীনাথপুর আলহাজ শাহ আলম বিশ্ববিদ্যালয় কলেজের সিনিয়র প্রভাষক মোঃ হাফিজুর রহমান,সমাজসেবক এন. এস. কবীর পলাশ, সাংবাদিক ও শিক্ষক মোঃ রাকিবুল ইসলাম সহ আরো অনেকে।

এসময় বিদ্যালয়ের এসএসসি ৮৫ ব্যাচ থেকে শুরু করে বিভিন্ন ব্যাচের ব্যাচ সমন্বয়কগণ ক্লাসরুমে প্রধান শিক্ষকের উপস্থিতিতে ছাত্র জীবনের বিভিন্ন স্মৃতিচারণ করেন। বিদ্যালয়ের ১০০ বছর পূর্তি উপলক্ষে স্বরনীয় করে রাখার জন্যে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান আয়োজন করার স্বীদ্ধান্ত গ্রহন এবং সভায় বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা, স্থানীয় সামাজিক ও নেতৃস্থানীয় ব্যক্তিবর্গসহ সকল ব্যাচ সমন্বয়কদের নিয়ে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আগামী চূড়ান্ত প্রস্তুতিসভা সফল করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয় আখাউড়ার বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী বৃন্দ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com