হামলা-লুটপাটের প্রতিবাদে নাছিমা মুকাইয়ের সংবাদ সম্মেলন

বুধবার, ১৯ জুন ২০১৯ | ৭:৫৩ অপরাহ্ণ | 350 বার

হামলা-লুটপাটের প্রতিবাদে নাছিমা মুকাইয়ের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ার হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমান। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে জেলা শহরের হালদারপাড়াস্থ তার নিজ বাস ভবনে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন কর হয়। সাংবাদিক সম্মেলনে বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে নাছিমা লুৎফর রহমান বলেন, নির্বাচনের দিন আমি যখন নির্বাচনী এলাকায় তখন প্রতিদ্বন্দ্বী পক্ষের সন্ত্রাসীরা শহরের হালদারপাড়াস্থ আমার বাসভবনে ন্যাক্কারজনক হামলা চালায়। এসময় আমার বাড়িতে ভাঙচুরের পাশাপাশি লুটপাট করে নিয়ে যায় ৫ লক্ষ টাকার স্বর্ণালংকার। এছাড়া বাড়িতে থাকা কয়েকটি গাড়ি, একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে ও দুইটি মোটরসাইকেল নিয়ে যায়। এই ঘটনায় আমি থানায় মামলা করেছি। আমি এই ঘটনায় লুট হওয়া মালামাল উদ্ধার ও দোষীদের গ্রেফতার এবং শাস্তি দাবী করছি।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান নাছিমা লুৎফর রহমান নির্বাচন সুষ্ঠু হওয়া নির্বাচন কমিশন, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সাংবাদিক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

এসময় তিনি আরো বলেন, মাননীয় সংসদ সদস্যের পরামর্শক্রমে সকলকে নিয়ে এগিয়ে যেতে চাই। উপজেলার জনগণ আমার উপর যে আস্থা রেখেছেন তার প্রতিফলন দেখাতে চাই। এছাড়া উপজেলাকে মাদক মুক্ত করতে চাই সকলকে সাথে। তিনি সকল বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ অ ম রশিদুল ইসলাম ও লুৎফর রহমান (মুকাই আলী)।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com