ব্রাহ্মণবাড়িয়ায় ধর্মীয় উপাসনালয় গুলোতে নজরদারী বাড়িয়েছে র‍্যাব

সোমবার, ১৮ মার্চ ২০১৯ | ১০:১৯ অপরাহ্ণ | 202 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ধর্মীয় উপাসনালয় গুলোতে নজরদারী বাড়িয়েছে র‍্যাব

ব্রাহ্মণবাড়িয়ায় সকল ধর্মীয় উপাসনালয়ে নিরাপত্তা জোরদার করেছে র‍্যাব। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসী হামলায় ৫০জন নিহতের পর যেকোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এই নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। বিশেষ নজর দেওয়া হয়েছে শহরের দক্ষিণ মৌড়াইল ডাক বাংলো মোড়ে অবস্থিত খ্রিষ্টীয় ধর্মালম্বীদের উপাসনালয় ব্যাপিস্ট চার্চে।

সোমবার বেলা ১১টায় ব্যাপিস্ট চার্চে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সিনিয়র এডি চন্দন দেবনাথ।
এসময় তিনি বলেন, সকল ধর্মীয় উপাসনালয়ে নিরপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। র‍্যাবের টহলের পাশাপাশি গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়েছে। ১৫ মার্চে নিউজিল্যান্ডের ঘটনার প্রেক্ষিতে যেন কেউ নাশকতামূলক কর্মকান্ড না করতে পারে। আমরা খ্রিষ্ট ধর্মালম্বী সহ অন্যদের আশ্বস্ত করতে চাই সবাই মিলেমিশে বসবাস করতে পারবে।

তিনি আরো বলেন, নিউজিল্যান্ডের ঘটনার পর পরই সকল ধর্মীয় উপাসনালয়ে আমরা যোগাযোগ করে বলেছি, সব সময় আমরা আপনাদের পাশে আছি।

এসময় ব্রাহ্মণবাড়িয়া ব্যাপিস্ট চার্চের ফাদার টাইটাস দাস গুপ্ত সহ বিভিন্ন মিডিয়ার কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com