প্রজেক্ট স্বাবলম্বী-৪’র আওতায় ৭ জনকে সেলাই মেশিন বিতরণ

অবিরাম ফাউন্ডেশন’র বিতর্ক প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন অন্নদা স্কুল

মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ৭:২৮ অপরাহ্ণ | 85 বার

অবিরাম ফাউন্ডেশন’র বিতর্ক প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন অন্নদা স্কুল

ব্রাহ্মণবাড়িয়ার সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘অবিরাম ফাউন্ডেশন’র উদ্যোগে স্কুল শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো বিতর্ক প্রতিযোগীতা। গতকাল মঙ্গলবার বিকেলে শহরের অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ প্রতিযোগীতার ফাইনাল অনুষ্ঠিত হয়। সামান্য নম্বরের ব্যবধানে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়কে হারিয়ে প্রতিযোগীতায় চ্যাম্পিয়নের গৌরব অর্জন করেছে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়।
এর আগে গত ১৪ সেপ্টেম্বর এ বিতর্ক প্রতিযোগীতার উদ্বোধন হয়। প্রতিযোগীতার বিষয় ছিল এতে জেলা শহরের আটটি বিদ্যালয় অংশগ্রহণ করে। প্রতিযোগীতায় রানার্স আপ হয়েছে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় ও দ্বিতীয় রানার্স আপ হয়েছে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়।
প্রতিযোগতার ফাইনাল উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহিদুল ইসলাম, শিশু নাট্যমের সম্পাদক নিয়াজ মুহাম্মদ খান বিটু ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু।
আলোচনা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলের সদস্যদের হাতে শিরোপা তুলে দেন। এছাড়া সংগঠনের প্রজেক্ট স্বাবলম্বী-৪’র আওতায় সাতজনকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com