অবশেষে মুক্তি পাচ্ছে জিৎ-মিমের ‘সুলতান’

সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ৬:৩৩ অপরাহ্ণ | 69 বার

অবশেষে মুক্তি পাচ্ছে জিৎ-মিমের ‘সুলতান’

অবশেষে বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে জিৎ-মিম জুটির কলকাতার সিনেমা ‘সুলতান : দ্য সেভিয়র’। গত ৬ জুলাই ছবিটি মুক্তির কথা থাকলেও বিশেষ কারণে পিছায় মুক্তির তারিখ। গতকাল বাংলাদেশের সেন্সর বোর্ড ছবিটিকে আনকাট ছাড়পত্র দিয়েছে। ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ নিশ্চিত করেন আগামী ২০ জুলাই সরা দেশে মুক্তি পাবে ছবিটি।

তথ্য মন্ত্রণালয় লিখিত অনুমতির পর সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবি। বিষয়টি নিশ্চিত করে আব্দুল আজিজ জাগো নিউজকে বলেন, ‘ ছবিটি দেশে মুক্তি দিতে আর কোনো বাধা নেই। তথ্য মন্ত্রনালয় থেকে আমরা ছবিটি মুক্তির অনুমতি পেয়েছি। বাকি ছিল সেন্সর ছাড়পত্র। গতকাল আনকাট ছাড়পত্র পেয়েছে ছবিটি। ২০ জুলাই থেকে সারা দেশের দর্শক উপভোগ করতে পারবেন সিনেমাটি। আমার বিশ্বাস দর্শকপ্রিয়তা পাবে ছবিটি।’

‘সুলতান’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জিৎ, প্রিয়াঙ্কা সরকার ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। প্রথমে যৌথ প্রযোজনার কথা থাকলেও এটি এককভাবে নির্মিত হয়।

‘সুলতান: দ্য সেভিয়র’ পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ। ছবিতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক আমান রেজা, তাসকিন রহমান প্রমুখ। এর প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্মস ওয়ার্কস ও সুরিন্দরস ফিল্মস! তাদের সঙ্গে রয়েছে জাজ মাল্টিমিডিয়াও।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com